ফ্রি টাকা ইনকাম apps 2024

আপনি কি ফ্রি টাকা ইনকাম apps 2024 এ কোনগুলো গুগলে অনেক খোঁজাখুঁজি করার পর আমাদের এই ওয়েবসাইটিতে এসেছেন? তাহলে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন কেননা আমরা এই আর্টিকেলে আজকে আলোচনা করতে চলেছি ফ্রি টাকা ইনকাম apps 2024 এ কোনগুলো? আপনি এই পোস্টটি মনোযোগ সহকারে পড়লে জেনে যাবেন ফ্রি টাকা ইনকাম apps 2024 কোনগুলি ও কি কি।
ফ্রি টাকা ইনকাম apps 2024

টাকা ইনকাম করতে কে না চায়। কারণ টাকা সম্পর্কিত যে কোন সমস্যার সমাধান একমাত্র টাকা উপার্জনের মাধ্যমেই করা যায়। আর যদি সেটা ফ্রিতে ইনকাম করা যায় তাহলে তো কোন কথাই নেই। তাহলে চলুন জেনে নিন ২০২৪ সালে ফ্রিতে কিভাবে apps থেকে টাকা ইনকাম করবেন শেষ সম্পর্কে বিস্তারিত তথ্য।
পেজ সূচিপত্রঃ ফ্রি টাকা ইনকাম apps 2024

ভুমিকা

বর্তমান সময়ে হাজার হাজার অ্যাপস রয়েছে যার মাধ্যমে অনলাইনে ফ্রি ইনকাম করা যায়। অনলাইন প্লাটফর্ম গুলোতে বিভিন্ন ধরনের অ্যাপস রয়েছে এর মধ্যে কিছু রয়েছে যেগুলো দ্বারা ইনকাম করা যায়। আবার অনেক অ্যাপস রয়েছে সেগুলো তৈরি করা হয়েছে শুধু মানুষকে প্রতারিত করার জন্য।আজকে আমাদের এই আর্টিকেলে সে সকল অ্যাপ সম্পর্কে আলোচনা করব যেগুলো ১০০% রিয়েল পেমেন্ট করে।

এই অ্যাপসগুলো থেকে রেফার করে, ভিডিও দেখে, গেম খেলে, কুইজের উত্তর ও ইস্পিন করে আপনি ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। আর্টিকেলটি পরে আপনি আরো জানতে পারবেন অ্যাপসগুলো থেকে উপার্জিত অর্থ কোন কোন একাউন্টের মাধ্যমে তুলতে পারবেন।

ফ্রি টাকা ইনকাম apps 2024

অনেকেই ফ্রিতে অনলাইন থেকে টাকা ইনকাম করতে চাই। কিন্তু সঠিক গাইডলাইন এর অভাবে এবং অনলাইনে কিভাবে টাকা ইনকাম করতে হয় সে সম্পর্কে জ্ঞান না থাকার কারণে ফ্রিতে টাকা ইনকাম করতে পারেনা। অনেকে জানেন যে ফ্রিতে টাকা ইনকাম করা যায় কিন্তু সঠিক অ্যাপস অথবা ওয়েবসাইট না খুঁজে পাওয়ার কারণে অনলাইন থেকে ফ্রিতে টাকা ইনকাম করতে পারেন না।
এছাড়া ফ্রিতে টাকা ইনকাম করার আশায় অনেকে আছেন ভুলভাল ওয়েবসাইট বা অ্যাপসে ফ্রিতে টাকা ইনকাম করার আশায় অ্যাপসগুলো ইন্সটল করে বা ওয়েবসাইডে সাইন আপ করে কাজ করার পর টাকা পান না। তাই আজকের আর্টিকেলে আমি আপনাদের জন্য ৫টি বিশ্বস্ত apps সম্পর্কে বিস্তারিত জানাবো। যেগুলোতে ধৈর্য ধরে কাজ করলে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন।

অ্যাপসগুলো নিচে দেওয়া হলঃ
  • Taka Income
  • SurvayParty apps
  • Legends Airdrop bot
  • Daily Taka
  • Peradox Earning
উল্লেখিত অ্যাপস গুলো থেকে কিভাবে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন তা নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

Taka Income থেকে ফ্রি টাকা ইনকাম

আপনি যদি ঘরে বসে থেকে ফ্রিতে টাকা ইনকাম করতে চান Taka Income অ্যাপসটি আপনার জন্য খুবই ভালো হবে। কেননা এই অ্যাপসটির মধ্য যে কাজসমূহ আছে তা খুব সহজেই সম্পূর্ণ করে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। আসুন জেনে এই অ্যাপটি থেকে কি কি কাজ করে ফ্রিতে টাকা ইনকাম করা যায়।
  • অ্যাপসটির মধ্যে কিছু Game রয়েছে, যেখান থেকে Gane খেলে টাকা ইনকাম করা যায়।
  • প্রতিদিন লগইনের পর ফিরে Spin এর মাধ্যমে টাকা ইনকাম করা যায়
  • নলেজ, সাইন্স, ম্যাথ এবং ট্রেডিং ওপর বিভিন্ন ধরনের question এর answer দিয়ে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন।

Taka Income apps কিভাবে পেমেন্ট করে

সর্বনিম্ন ৩০০ কয়েন হলে তা আপনি টাকায় কনভার্ট করতে পারবেন। ঢাকায় কনভার্ট করার পরে আপনার পেমেন্ট একাউন্ট বিকাশের মাধ্যমে টাকা নিতে পারবেন। অ্যাপসটি ইন্সটল করতে এখানে Click Now ক্লিক করুন

Survay Party apps থেকে ফ্রি টাকা ইনকাম

Survay Party এমন একটি অ্যাপস যার মাধ্যমে আপনি এক মিনিটের সর্বনিম্ন ৫৪০ টাকা এবং ১০ মিনিটে ৫,৪০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। সর্বপ্রথম আপনাকে এই অ্যাপসটি ডাউনলোড করে ইন্সটল করতে হবে। এরপর ইমেইলের মাধ্যমে সাইনআপ করে অ্যাপস এ প্রবেশ করতে হবে।Survay Party apps  থেকে কোন কোন কাজগুলো করে ইনকাম করা যায় সেগুলো নিচে দেওয়া হল।
  • Intro Survay এ প্রতি সার্ভে কমপ্লিট করার পর $1 দিয়ে থাকে।
  • Profile Survay এ প্রতি সার্ভে কমপ্লিট করার পর $0.50 দিয়ে থাকে।
  • অ্যাপসটিতে daily ফোন করে ইনকাম করতে পারবেন।
  • এছাড়া আরো অনেক ধরনের সার্ভার রয়েছে যা পূরণ করার মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন

Survay Party apps কিভাবে পেমেন্ট করে

অ্যাপস থেকে উপার্জিত টাকা আপনি সরাসরি বিকাশ এবং নগদের মাধ্যমে নিতে পারেন। এখানে সর্বনিম্ন আপনার ৫০ টাকা হলেই আপনি টাকা উঠাতে পারবেন। অ্যাপসটি ইন্সটল করতে এখানে Click Now ক্লিক করুন

Legends Airdrop bot থেকে ফ্রি টাকা ইনকাম

Legends Airdrop থেকে আপনি প্রতিদিন এক ডলার থেকে শুরু করে গেম খেলে দুই হাজার ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন। সর্বপ্রথম আপনাকে একটি টেলিগ্রাম গ্রুপে জয়েন করতে হবে টেলিগ্রামের গ্রুপ লিংকটি হলো https://t.me/LegendsAirDropBot/ এরপর সেই গ্রুপে /Start লিখে সেন্ড করতে হবে।
 ফিরতি মেসেজের নিয়ম অনুসারে আপনাকে দুইটি গ্রুপে জয়েন হতে হবে এরপর ওপেন মিনি অ্যাপস এ ক্লিক করে গেম খেলে কয়েন আর্ন করতে পারবেন। আপনার একাউন্টে পাঁচ হাজার কয়েন্ট হলে, টাকায় কনভার্ট করে তা আপনার পছন্দমত একাউন্টে পেমেন্ট নিতে পারবেন।

Daily Taka থেকে ফ্রি টাকা ইনকাম

Daily Taka একটি ফ্রি আপ্স যেখান থেকে যে কেউ দৈনিক ৫০০ বা তার বেশি টাকা ইনকাম করতে পারবেন। অ্যাপসটি গুগল প্লে স্টোরথেকে ইন্সটল করতে হবে। এরপর Username, Email, Number ও Password একাউন্ট ক্রিয়েট করতে হবে। এরপর apps এর ভিতর দেওয়া কাজগুলো কমপ্লিট করে পয়েন্ট আর করতে পারবেন। চলুন এই অ্যাপসটির ভেতরে আপনি কি কি কাজ করতে পারবেন তা জেনে নেই।
  • দৈনিক Spin করে পয়েন্ট আন করতে পারবেন।
  • Win Wheel নামে একটি স্পিন আছে যার দ্বারা আপনি পয়েন্ট আর করতে পারবেন.
  • Log In করার পর ডেইলি গিফট বক্স দেয় যার মাধ্যমে পয়েন্ট করা যায়।
  • অ্যাপসটিতে কুইজ প্রতিযোগিতা রয়েছে যেগুলোর উত্তর দিয়ে আপনি পয়েন্টান করতে পারবেন।

Daily Taka কিভাবে পেমেন্ট করে

অর্জিত পয়েন্টগুলো টাকাতে কনভার্ট করে Paytm, PayPal ও Nagad এর মাধ্যমে টাকা তুলতে পারবেন।অ্যাপসটি ইন্সটল করতে এখানে Click Now ক্লিক করুন

Peradox Earning থেকে ফ্রি টাকা ইনকাম

Peradox Earning ফ্রিল্যান্সিং কাজকর্মের জন্য বিখ্যাত। তবে আপনি যদি খুব সহজে দিনে ১০০ টাকা ইনকাম করতে চান তাহলে আপনার জন্য সবচেয়ে বেস্ট হচ্ছে Peradox Earning। এই অ্যাপসটি আপনি গুগল প্লে স্টোরে পাবেন।

সর্বপ্রথমে আপনাকে google play store থেকে এই অ্যাপসটি ইন্সটল করতে হবে এরপর নাম,পাসওয়ার্ড এবং ইমেইল ও মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করে অ্যাপস এ প্রবেশ করতে হবে। যে সকল কাজ করা যায় তা নিম্নে দেওয়া হল।
  • ওয়েবসাইট ভিজিট করে ইনকাম করতে পারবেন
  • Apps এর মধ্যে ভিডিও দেখে ইনকাম করতে পারবেন
  • প্রতিদিন লাকি স্পিন করে কিছু পয়েন্ট অর্জন করতে পারবেন
  • মাইনিং করে পয়েন্ট আর করতে পারবেন
  • বিভিন্ন ধরনের ম্যাপের কুইজ দেওয়া থাকে যেগুলোর উত্তর দিয়ে আপনি ইনকাম করতে পারবেন
  • ড্রয়িং করে করতে পারবেন
  • গেম খেলো পয়েন্ট আর্ন করতে পারবেন
পরবর্তীতে কয়েন গুলোকে টাকাতে রূপান্তরিত করে আপনার পছন্দ মত একাউন্টে টাকা নিতে পারবেন। অ্যাপসটি ইন্সটল করতে এখানে Click Now ক্লিক করুন

শেষ কথাঃ ফ্রি টাকা ইনকাম apps 2024

ঘরে বসে থেকে ফ্রিতে টাকা ইনকাম করার মজাই আলাদা। ২০২৪ সালে কোন অ্যাপস গুলো দিয়ে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন সে সকল অ্যাপস এবং অ্যাপস গুলো ডাউনলোড লিংক জানতে পেরেছেন। সময় নষ্ট না করে যেকোনো একটি এপস অথবা সবগুলো অ্যাপস থেকে এখনই ইনকাম করতে শুরু করুন।
যদি আমাদের আর্টিকেলটি পড়ে উপকৃত হন, তাহলে আমাদের এই পোস্টটি আপনার বন্ধুবান্ধব, পাড়া-প্রতিবেশী এবং ফ্যামিলির সাথে শেয়ার করুন। যেকোনো ধরনের মতামত জানাতে চাইলে আমাকে কমেন্ট বক্সের মাধ্যমে জানাতে পারেন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

চাঁপাই আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url