দিনে ৫০০ টাকা ইনকাম করার সেরা ১০টি apps 2024

বর্তমান সময়ে ঘরে বসে ইনকাম ট্রেন্ডিং এ পরিণত হয়েছে। তাইতো অনেকেই ঘরে বসে ইনকাম করতে চাই এবং জানতে চাই দিনে ৫০০ টাকা ইনকাম apps 2024 এ কোনগুলো এবং কি কি। তাইতো আজকের পোস্টটি  আমরা এমনভাবে সাজিয়েছি, যেন সম্পূর্ণ পোস্ট পড়ে আপনি জেনে যান দিনে ৫০০ টাকা ইনকাম apps 2024 সম্পর্কে বিস্তারিত। প্রতিদিন ৫০০ বা তার বেশি ইনকাম করতে পারবেন কিছু মোবাইল অ্যাপ দিয়ে। বেকার অবসরপ্রাপ্ত চাকরিজীবী শিক্ষার্থী এবং যেকোনো ধরনের পেশার মানুষের জন্য দিনে ৫০০ টাকা ইনকাম অ্যাপসগুলো উন্মুক্ত।
দিনে ৫০০ টাকা ইনকাম apps 2024
দিনে ৫০০ টাকা ইনকাম apps 2024 সম্পর্কে জানার জন্য আপনারা অনলাইনে অনেক খোঁজাখুঁজি করছেন। হয়তো অনেকগুলো ওয়েবসাইটে আপনি এ সম্পর্কে অনেক তথ্য পাবেন কিন্তু অনেক কিছু হয়তো বাদ পড়ে যাবে তাই আমাদের এই আর্টিকেলে আমরা আপনাদেরকে পুরোপুরি এবং সম্পূর্ণ এবং সঠিক তথ্য দেওয়ার জন্য তৈরি করেছি। আমাদের আর্টিকেলে যে অ্যাপসগুলোর নাম উল্লেখ করব তা থেকে ইনকাম  করতে চাইলে আপনাকে ধৈর্যশীল হতে হবে এবং সেই সাথে কঠোর পরিশ্রম করলে আপনি সফলতা পাবেন।
পেজ সূচিপত্রঃ

দিনে ৫০০ টাকা ইনকাম apps 2024

দিনে ৫০০ টাকা ইনকাম apps দ্বারা কিভাবে সম্ভব তার সমস্ত খুঁটিনাটি বিষয়গুলো আজকে জানব। আপনি যদি অ্যাপস দিয়ে ইনকাম করতে চান তাহলে অবশ্যই আপনাকে সেই অ্যাপসে কি কি কাজ করা হয় সে বিষয়ে সম্পূর্ণ ধারণা থাকতে হবে। তাহলে খুব সহজেই দিনে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন। অ্যাপস গুলোর মাধ্যমে বিভিন্ন ধরনের কাজ করা হয়। তার মধ্যে কিছু উল্লেখযোগ্য কাজ হলোঃ
  • বিভিন্ন সার্ভে পূরণ করা
  • বিভিন্ন ধরনের গেম খেলে ইনকাম করা
  • সোশ্যাল মিডিয়ার ভিডিও দেখে ইনকাম করা এবং
  • রেফার করে বিভিন্ন গ্রুপে জয়েন অথবা সাইন আপের মাধ্যমেও ইনকাম করা যায়।
  • অ্যাপস গুলোর প্রমোশনের মাধ্যমে ইনকাম করা যায়
উপরোক্ত কাজগুলো ছাড়াও আরো বিভিন্ন ধরনের কাজ করে দিনে ৫০০ টাকা ইনকাম এই apps গুলোর মাধ্যমে করা যায়। আসুন জেনে নেই দিনে ৫০০ টাকা ইনকাম apps  ২০২৪ এর তালিকা গুলোঃ
  1. Swagbucks
  2. Ysense
  3. Alamy
  4. RozDhan
  5. Fiverr
  6. YouTube
  7. Facebook
  8. Easy bucks
  9. Cashup
  10. SHEROES
উপরের অ্যাপস গুলি তারা আপনি দিনে 500 টাকা ইনকাম করতে পারবেন। তবে এই অ্যাপসগুলোর মধ্যে কিছু অ্যাপস রয়েছে যার কাজ খুবই সহজে করা যায়। কিছু অ্যাপস রয়েছে যেগুলো দ্বারা খুব সহজে ইনকাম করা যায় না। তবে ধৈর্য সহকারে কাজ করলে দিনে ৫০০ টাকা ইনকাম করা সম্ভব।

তার মধ্যে কিছু অ্যাপস রয়েছে যেগুলো থেকে ইনকাম করার জন্য ধৈর্য ও সময় এর পাশাপাশি অনেক দক্ষতার প্রয়োজন। তবে এই apps গুলো খুব সচেতনতার সাথে ব্যবহার করা জরুরী। কেননা দিনে ৫০০ টাকা ইনকাম apps 2024 এ আপনাকে প্রতারিত করতে পারে। তাই অ্যাপস ব্যবহারের পূর্বে অবশ্যই বিশ্বাসযোগ্যতা বাছাই করা খুবই গুরুত্বপূর্ণ।

ধরুন আপনি এমন একটি অ্যাপস পেলেন যেটির মাধ্যমে নিজের সময়, ধৈর্য ও দক্ষতা দিয়ে কাজ করলেন, কিন্তু পেমেন্টের সময় আপনি পেমেন্ট পেলাম না। তাই আপনার জন্য পরামর্শ হবে অ্যাপস ব্যবহার করবে অবশ্যই বিশ্বাসযোগ্যতা যাচাই করে নিবেন।

তাহলে আপনি নিজেকে প্রতারিত হওয়ার হাত থেকে রক্ষা করতে পারবেন। সেই সাথে আপনি রক্ষা করতে পারবেন আপনার সময় ধৈর্য এবং মেধাকে।

Swagbucks থেকে দিনে ৫০০ টাকা ইনকাম

Swagbucks হচ্ছে দিনে ৫০০ টাকা ইনকাম apps 2024 এ সঠিক সময়ে টাকা পেমেন্ট ও  অ্যাপস। এই অ্যাপসটিতে বিভিন্ন ধরনের কাজ রয়েছে। কাজগুলো কমপ্লিট করার মাধ্যমে আপনি পয়েন্ট Earn করতে পারবেন।

পরবর্তীতে এই পয়েন্টগুলো আপনি টাকায় কনভার্ট করতে পারবেন। এরপর পাঁচ ডলার হলেই টাকা বিকাশ নগদ অথবা উপায় এর মাধ্যমে তুলতে পারবেন। চলুন জেনে নেই Swagbucks অ্যাপস এ কি ধরনের কাজ করা হয়।

সার্ভের মাধ্যমেঃ অ্যাপসটিতে লগইন করার পর আপনি ড্যাশবোর্ড এই সার্ভের অপশন দেখতে পাবেন।প্রতিটি Successfully সার্ভে পূরণের জন্য নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট জমা হবে। পরবর্তীতে পয়েন্টগুলো টাকাতে কনভার্ট করে পেমেন্ট নিতে পারেন।

গেম খেলেঃ অ্যাপসটিতে বিভিন্ন ধরনের গেম রয়েছে যেগুলো ইন্সটল করে একটি নির্দিষ্ট লেভেল পর্যন্ত খেলার পর অ্যাপস টি কিছু পয়েন্ট দিবে। যেগুলো আপনি পরবর্তীতে নগদ অর্থে রূপান্তর করতে পারবেন।

ভিডিও দেখেঃ অ্যাপসটিতে ভিডিও দেখেও ইনকাম করা যায় সে ক্ষেত্রে প্রতিটি ভিডিও দেখার জন্য কিছু পরিমাণ পয়েন্ট আপনার একাউন্টে যোগ হয় এবং সে পয়েন্টগুলোকে পরবর্তীতে টাকা রূপান্তর করে পেমেন্ট নিতে পারবেন।

শপিংঃ এই অ্যাপস এর মাধ্যমে আপনি যদি কোন মল থেকে শপিং করেন তাহলে এই অ্যাপসটি আপনাকে ক্যাশব্যাক এবং কিছু পয়েন্ট প্রদান করে যেগুলো পরবর্তীতে নগদ অর্থ রূপান্তর করতে পারবেন।

ডেইলি লগ ইনঃ এই অ্যাপস একটি অন্যরকম সুবিধা আছে আর সেটি হচ্ছে ডেইলি লগইন বোনাস। শুধু প্রত্যেকদিন লগইন করবেন তাতেই আসছি আপনাকে কিছু পয়েন্ট দেবে। এই অ্যাপসের সবচেয়ে সহজ তম কাজ হচ্ছে এটি।

ওপরের এই কাজগুলো করার সময় যে পয়েন্টগুলো জমা হবে তা তাকাতে কনভার্ট করে আপনি উডরা করতে পারবেন। তবে অবশ্যই খুব ধৈর্য ধরে এবং মনোযোগ দিয়ে আপনাকে কাজগুলো করতে হবে। যদি আপনি ধৈর্য ধরে সময় দিয়ে মেধাকে কাজে লাগিয়ে কাজ করতে পারেন তাহলে বিপুল পরিমাণ অর্থ ইনকাম করতে পারবেন।

তবে এই অ্যাপসে কাজ করার সময় সবচেয়ে গুরুত্বপূর্ণ যখন আপনি সার্ভে পূরণ এবং ভিডিও বা গেম খেলার ট্যাক্স গুলো পূরণ করবেন তখন অবশ্যই আপনাকে নিয়মিত এবং ধারাবাহিকভাবে কাজ করতে হবে। আপনি যদি নিয়মিত এবং ধারাবাহিকভাবে কাজ করতে পারেন তাহলে Swagbucks অ্যাপস এর মাধ্যমে দিনে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন।

Ysense থেকে দিনে ৫০০ টাকা ইনকাম

দিনে ৫০০ টাকা ইনকাম apps 2024 এ খুজে থাকেন তাহলে Ysense apps আপনার জন্য উপযুক্ত। এই আছে বিভিন্ন ধরনের ছোট বড় কাজ থাকে। সে কাজগুলো কমপ্লিট করে ইনকাম করা যায়। দিনে ৫০০ টাকা ইনকাম করতে চাইলে এই অ্যাপস এ কি কি কাজ করা হয় তা জানতে হবে। তাহলে চলুন জেনে নেই এই অ্যাপস এ কি কি কাজ করে ইনকাম করা যায়।
  • অ্যাপস ডাউনলোড করে ইনকাম করতে পারবেন
  • ভিডিও দেখে ইনকাম করতে পারবেন
  • সার্ভে পূরণ করে ইনকাম করতে পারবেন
  • এছাড়াও এই এই অ্যাপস দ্বারা কেনাকাটা কেনাকাটা করেও কমিশন পাওয়া যায়
তবে কাজগুলো করার জন্য আপনার পর্যাপ্ত পরিমাণ সময় ধৈর্য এবং মেধার প্রয়োজন। সর্বনিম্ন ৫ ডলার হলে আপনি এই অ্যাপস থেকে বিকাশ নগদ অথবা উপায় এর মাধ্যমে উদ্ধার করতে পারবেন।

Alamy থেকে দিনে ৫০০ টাকা ইনকাম

Alamy এমন একটি প্ল্যাটফর্ম যেখানে বিশ্বের বড় বড় ফটোগ্রাফাররা তাদের ক্যামেরায় তোলা ছবি বিক্রি করে থাকে। কেননা Alamy ওয়েবসাইটটি বিশ্বের এক নম্বর স্টক ইমেজ প্ল্যাটফর্ম। এ প্লাটফর্মটিতে একজন ফটোগ্রাফার এক ডলার থেকে শুরু করে সর্বোচ্চ ২০ হাজার ডলার পর্যন্ত ইনকাম করতে পারে।

টাকার সংখ্যাটি অনেক দেখে মনে করছেন যে কোন একটা ছবি তুলেই আপলোড দিলে বিক্রি হয়ে যাবে বিষয়টি এত সহজ নয়। যেহেতু এটি একটি বিশ্বের এক নম্বর স্টক ইমেজ প্ল্যাটফর্ম তাই প্রতিটি ছবি নিখুঁতভাবে বাছাই করানোর পর একজন ক্রেতা সেই ছবিটি ক্রয় করে থাকে।
তাই আপনি যদি দক্ষ ফটোগ্রাফার হয়ে থাকেন তাহলে কেবল আপনার দ্বারাই 20 হাজার ডলার ইনকাম করা সম্ভব।যেহেতু এই ওয়েবসাইট এক নাম্বার আর আপনি যদি একজন তুলনামূলক ফটোগ্রাফার হয়ে থাকেন আর

দিনে ৫০০ টাকা ইনকাম করতে চান তাহলে আপনি নিচে দেওয়া২টি প্লাটফর্ম আপনার ছবি বিক্রি করতে পারেন
  • iStock
  • Shutterstock
ওপরের এই দুইটি ওয়েবসাইটে আপনি সর্বনিম্ন $0.25 থেকে শুরু করে $120 ইনকাম করতে পারেন।

RozDhan থেকে দিনে ৫০০ টাকা ইনকাম

RozDhan অ্যাপস থেকে আপনি দৈনিক ৪০০ থেকে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন। এটি একটি বিশ্বাসযোগ্য এবং সময়মতো পেমেন্ট দিয়ে থাকে। এই অ্যাপসটিতে প্রচুর পরিমাণে কাজ রয়েছে। তবে কিছুটা সহজ করো এবং কমেধা কাটিয়ে যে কাজগুলো করা যায় সে কাজগুলো নিম্নে দেওয়া হলঃ
  • প্রত্যেকদিন লগ ইন এ অ্যাপসটি একটি বোনাস দিয়ে থাকে
  • প্রত্যেকদিন তাদের বিভিন্ন রকম ট্যাক্স রয়েছে সেগুলো ধাপে ধাপে পূরণ করতে হয়
  • এই অ্যাপসটির রেফারেল প্রোগ্রাম এর মাধ্যমে রিওয়ার্ড যোগ হয়। গুলো পরবর্তীতে নগদ অর্থের রূপান্তর করা যায়।
  • বিভিন্ন প্ল্যাটফর্মের ভিডিও রয়েছে। ভিডিওগুলো সম্পূর্ণ দেখে কমপ্লিট করার পর রেয়ার যোগ হয়।
  • সার্ভে পূরণ করার মাধ্যমে ইনকাম করা যায়
  • অ্যাপসের মধ্যে যে সকল ভিডিও দেওয়া রয়েছে সেগুলো যদি আপনি বিভিন্ন সোশ্যাল মিডিয়া শেয়ার করেন তাহলে আপনি ইনকাম করতে পারবেন।
  • কিছু গেমিং অ্যাপস রয়েছে যেগুলো ইন্সটল করে গেম খেলে কয়েন অর্জন করতে পারেন।
  • নতুন ব্যবহারকারীদের জন্য এই অ্যাপসটির সাইন আপ বোনাস রয়েছে। যা পরবর্তীতে বিভিন্ন ট্যাক্স পূরণ করে একসঙ্গে নগদ অর্থের রূপান্তর করা সম্ভব।
এই অ্যাপস টি সর্বনিম্ন ৫ ডলার উইথড্র দিয়ে থাকে। আপনি আপনার পছন্দমত একাউন্ট যেমন নগদ, বিকাশ অথবা উপায় এর মাধ্যমে উইথড্র নিতে পারেন।

Easy bucks থেকে দিনে ৫০০ টাকা ইনকাম

কোন ধরনের ঝামেলা ছাড়াই আপনি যদি প্রতিদিন 500 টাকা ইনকাম করতে চান তাহলে আপনার জন্য সবচেয়ে বিশ্বাসযোগ্য এবং best platform হচ্ছে Easy bucks। এই আসছে বিভিন্ন ধরনের কাজ রয়েছে।চলুন এই অ্যাপসটি কি কি কাজ রয়েছে তা জেনে নি।
  • এই অ্যাপসটি প্রতিদিন লগইন এর মাধ্যমে একটি রিওড পয়েন্ট দিয়ে থাকে।
  • নিয়মিত এবং ধারাবাহিকভাবে সার্ভে পূরণ করার জন্য পয়েন্ট অর্জন করে ইনকাম করতে পারেন।
  • বন্ধুদের কাছে এই অ্যাপস এর রেফার এর প্রোগ্রাম এর মাধ্যমে পয়েন্ট অর্জন করে ইনকাম করতে পারেন
  • এ প্লাটফর্মের গেম গুলো ইন্সটল করে গেম খেলে ইনকাম করতে পারেন।
  • প্রতিদিন এই অ্যাপসটি ফ্রি স্পিন করার সুযোগ দেয় যার মাধ্যমে পয়েন্ট আর্ন করে ইনকাম করা যায়।
  • এই এসটির অন্যতম ফিচার হচ্ছে এই অ্যাপসটিতে কুইজ টুর্নামেন্ট রয়েছে যেগুলোর উত্তর দিয়ে ইনকাম করা যায়।
এই অ্যাপসটির সর্বনিম্ন ৫ ডলার হলে উইথড্র করতে দেয়। Easy bucks এর টাকা গিফট কার্ড, পেপাল ক্যাশ, আইটিউন গিফট এবং google গিফট কার্ডে পে করে।

Cashup থেকে দিনে ৫০০ টাকা ইনকাম

দিনে ৫০০ টাকা ইনকাম apps 2024 এ সবচেয়ে সহজ বিশ্বাসযোগ্য প্ল্যাটফর্ম হচ্ছে Cashup। এই অ্যাপসটি হচ্ছে বিকাশ,নগদ এবং উপায় এর মত টাকা লেনদেন করার অ্যাপস। কিন্তু এই অ্যাপসটির মধ্যে এমন কিছু ফিচারস রয়েছে যার মাধ্যমে দৈনিক ৫০০ টাকা ইনকাম করা যায়। চলুন জেনে নেই Cashup এর ফিচার সমূহ।
  • রেফারের প্রোগ্রাম রয়েছে, যদি আপনি রেফার করতে পারেন তাহলে আপনার Cashup একাউন্টে ডলার জমা হবে।
  • নিয়মিত এবং ধারাবিক ধারাবাহিকভাবে সার্ভে পূরণ করার অপশন রয়েছে যার মাধ্যমে ইনকাম করতে পারেন।
  • বিভিন্ন ধরনের ভিডিও টেক্সট রয়েছে সেগুলো দেখে আপনি ইনকাম করতে পারেন।
  • বিভিন্ন ধরনের গেম রয়েছে যেগুলো ইন্সটল করে, গেম খেলে ইনকাম করা যায়।
উপরের কাজগুলো ছাড়াও আরো ছোট ছোট অনেক ধরনের কাজ রয়েছে যেগুলো কমপ্লিট করে ইনকাম করতে পারেন। অ্যাপসটিতে সর্বনিম্ন ১ ডলার হলেই আপনি আপনার পছন্দের একাউন্টে উইথড্র নিতে পারবেন।

বার বারের মতোই এই এপ্স থেকে ইনকাম করার জন্য আপনার দরকার প্রচুর সময়, ধৈর্য এবং মেধা। যদি আপনি ধৈর্য সহকারে ধারাবাহিকভাবে কাজ করে যেতে পারেন তাহলে আপনি প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

SHEROES অ্যাপ দিয়ে দিনে ৫০০ টাকা ইনকাম

দৈনিক ৫০০ টাকা ইনকাম apps গুলোর মধ্যে অন্যতম অ্যাপস হচ্ছে SHEROES। এটি এমন একটি সোশ্যাল নেটওয়ার্ক যা মহিলাদের স্বনির্ভরশীল করার জন্য তৈরি করা হয়েছে। এই অ্যাপসটির মাধ্যমে বিভিন্নভাবে ইনকাম করার সুযোগ রয়েছে।

এই অ্যাপসে লেখালেখি করা, প্যারেন্টিং করা, ফ্যাশন শো, সৌন্দর্য এবং রান্নাবান্না সহ আরো বিভিন্ন ধরনের প্রোগ্রাম রয়েছে যার মাধ্যমে ইনকাম করতে পারেন। আসুন এবার জেনে নিন আপনি কিভাবে এই অ্যাপস এ কাজ করবেন।
  • সর্বপ্রথম আপনাকে অ্যাপসটি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে হবে
  • ইন্সটল হয়ে গেলে রেজিস্টার করতে হবে।
  • অ্যাপসটির কমিউনিটিতে যোগদান করুন।
  • এই অ্যাপ্সের বিভিন্ন ধরনের কাজের টাইপ রয়েছে যেমন পার্ট টাইম ফুল টাইম এবং ফ্রিল্যান্সিং যেকোনো একটি বেছে নিতে পারেন।
  • অ্যাপসটির বিভিন্ন পণ্য অথবা আপনি সার্ভিস বিক্রি করতে পারেন
ওপরের কাজগুলো করার জন্য আপনাকে প্রচুর পরিমাণ সময় দিতে হবে। সেই সাথে আপনাকে হতে হবে ধৈর্যশীল এবং অত্যন্ত মেধাবী। এ প্লাটফর্মটি International একাউন্টে উইথড্র দিয়ে থাকে। তাই আপনার একটি ইন্টারন্যাশনাল ব্যাংক থাকা আবশ্যক।

Cointiply অ্যাপ থেকে দিনে ৫০০ টাকা ইনকাম

Cointiply অ্যাপস এর মাধ্যমে দিনে সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করা যায়। এখানে প্রচুর পরিমাণে ছোট বড় কাজ রয়েছে। যার মধ্যে অনেক কাজ রয়েছে সহজ এবং অনেক কাজ রয়েছে যা করার জন্য পর্যাপ্ত সময় এবং মেধার প্রয়োজন। চলুন জেনে নি Cointiply কাজসমূহ।
  • খুব ধৈর্য এবং ধারাবাহিকভাবে সার্ভে পূরণ করে ইনকাম করতে পারেন।
  • ওয়েব পেজ ভিজিট করে, বিভিন্ন অ্যাপস ডাউনলোড এবং ভিডিও দেখার মাধ্যমে ইনকাম করতে পারেন।
  • ভিডিও দেখার মাধ্যম হিসেবে আপনি দুইটি ওয়েবসাইট ব্যবহার করতে পারেন একটি হল VideoFox অন্যটিHideuot.tv
  • পিটিসি এড ক্লিক করেও ইনকাম করতে পারেন।
  • এছাড়া অ্যাপস এর মধ্যে স্পিনের সুবিধা রয়েছে ফ্রি স্পিনার মাধ্যমে ইনকাম করতে পারেন।
  • এছাড়াও অ্যাপস এর বিভিন্ন প্রোমো কোড আছে যেগুলো ব্যবহার করে আপনি অতিরিক্ত ইনকাম করতে পারেন।
  • বিভিন্ন ধরনের স্পন্সার সাপোর্ট রয়েছে যার মাধ্যমে অতিরিক্ত টাকা ইনকাম করা সম্ভব।
যদি আপনার লক্ষ্য হয় ইনকাম করা তাহলে খুব ধৈর্য সহকারে কাজ করতে থাকুন তাহলে আপনি আর প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

Fiverr থেকে দিনে ৫০০ টাকা ইনকাম

Fiverr হচ্ছে বিশ্বের এক নম্বর ফ্রিল্যান্স মার্কেটপ্লেস। যেখানে সারা বিশ্বের বায়ার তার নিজস্ব বা কোম্পানির কাজের জন্য একজন এক্সপার্ট ফ্রিল্যান্সার হায়ার করে থাকে। এই মার্কেটপ্লেস এ কাজ করতে হলে আপনাকে অবশ্যই Fiverr সাপোর্ট করে এমন কাজের ওপর দক্ষতা অর্জন করতে হবে।

বর্তমান সময়ে Fiverr মার্কেটপ্লেসে ফ্রিল্যান্সারদের প্রতিযোগিতা প্রচুর বেশি। এই মার্কেটপ্লেসটিতে বিট করে এবং সার্ভিসের মাধ্যমে কাজ করতে হয়। চলুন জেনে নেওয়া যাক কোন কোন কাজের উপর দক্ষতা অর্জন করে আপনি ইনকাম করতে পারেন। সেগুলো নিচে দেওয়া হলোঃ
  • প্রোগ্রামিং
  • গ্রাফিক্স ও লোগো ডিজাইন
  • ডাটা এন্ট্রি
  • ভয়েস ওভার
  • ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট
  • ট্রান্সলেশন
  • সোশ্যাল মিডিয়া মার্কেটিং
  • ভিডিও এডিটিং
Fiverr মার্কেটপ্লেস এ কাজ করতে হলে উল্লেখিত কাজগুলোর উপর আপনাকে অবশ্যই দক্ষতা অর্জন করতে হবে। দক্ষতা অর্জনের জন্য আপনার প্রয়োজন প্রচুর সময় ধৈর্য এবং মেধার। যদি ওপরের যেকোনো একটি কাজে আপনি দক্ষতা অর্জন করতে পারেন।

তাহলে আপনি দৈনিক ৫০০ থেকে ২০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারেন। আপনি যদি একেবারে বিগিনার হয়ে থাকেন তাহলে ইউটিউবে গিয়ে Fiverr মার্কেটপ্লেস লিখে সার্চ দিয়ে ভিডিও দেখে জেনে নিতে পারেন।

YouTube থেকে দিনে ৫০০ টাকা ইনকাম

ইউটিউব থেকে দৈনিক ৫০০ টাকা ইনকাম করার জন্য আপনাকে প্রচুর পরিমাণে সময় ব্যয় করতে হবে। বর্তমান সময়ে ইউটিউব হচ্ছে বিশ্বের সবচাইতে বড় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। ইউটিউব থেকে ইনকাম করার জন্য আপনাকে সর্বপ্রথম YouTube চ্যানেল খুলতে হবে। ধৈর্য ধরে ইউনিক কন্টেন্ট বানিয়ে আপলোড দিতে হবে।

যদি আপনি ইউটিউব এর শর্ত মেনে কন্টেন তৈরি করতে পারেন তাহলে আপনি মনিটাইজেশন পাওয়ার পর দৈনিক 500 এর অধিক টাকা ইনকাম করতে পারবেন। এছাড়াও অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে প্রচুর টাকা ইনকাম করা যায়।

ইউটিউব পেমেন্টের জন্য আপনাকে google এডসেন্স পেতে হবে। আর এই গুগল এডসেন্স থেকে সরাসরি আপনার পছন্দের ব্যাংকে টাকা ট্রান্সফার করে দেব।

Facebook apps থেকে দিনে ৫০০ টাকা ইনকাম

বহু জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম হচ্ছে Facebook। বিশ্বের প্রায় মানুষই  টাইম পাস করার জন্যএন্টারটেইনমেন্ট হিসেবে ফেসবুক ব্যবহার করে থাকে। কিন্তু অযথা টাইম পাস না করে ফেসবুকে অনেক ছোট ছোট কাজ করে অনলাইনে ইনকাম করা যায়। আপনি ফেসবুক প্রোফাইল অথবা ফেসবুক পেজ ক্রিয়েট করে ফেসবুকের নীতিমালা অনুসরণ করে কন্টেন আপলোড দিয়ে মনিটাইজেশনের মাধ্যমে ইনকাম করতে পারেন।
এছাড়া আপনি নিজের পণ্য, কোম্পানির পণ্য অথবা অন্য কারো পণ্য অ্যাফিলিয়েট এর মাধ্যমে ইনকাম করতে পারেন। সরাসরি পণ্য বিক্রি, এফিলিয়েট মার্কেটিং ও ভিডিও আপলোড করে দৈনিক ৫০০ থেকে ২০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারেন।

এখানে 500 থেকে 20000 একটি সংখ্যা মাত্র এর থেকেও আরো অনেক বেশি টাকা ইনকাম করা যায়। তাই ফেসবুক থেকে আপনি দৈনিক খুব সহজেই ৫০০ টাকা ইনকাম করতে পারেন।

লেখকের মন্তব্য

বর্তমান সময়ে অনলাইন থেকে অর্থ উপার্জন করার জন্য অনেক ধরনের পথ রয়েছে। যদি আপনি মন স্থির করে থাকেন যে আপনি অনলাইন থেকেই টাকা ইনকাম করবেন তাহলে উপরে দশটি অ্যাপস এর মধ্যে থেকে যেকোনো একটি বেছে নিয়ে আপনি কাজ করতে থাকুন অবশ্যই আপনার সফলতা আসবে। আজকের এই আর্টিকেলে দিনে ৫০০ টাকা ইনকাম apps 2024 এবং কোনগুলো সে সম্পর্কে আইডিয়া দিয়েছি।

এগুলোর মধ্য থেকে যে কোন একটি বেছে নিয়ে ধৈর্য সহকারে কাজ করতে থাকুন, তাহলে অবশ্যই আপনি সফল হবেন। এই পোস্টটি দ্বারা আপনি উপকৃত হয়ে থাকলে আপনি আপনার বন্ধুবান্ধব এবং ফ্যামিলি মেম্বারদের সাথে শেয়ার করুন। এই পোষ্টের সম্পর্কিত যেকোন প্রশ্ন বা মতামত জানাতে চাইলে কমেন্ট বক্সে আমাকে জানাতে পারেন। ধন্যবাদ ভালো থাকবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

চাঁপাই আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url