চার্জার ফ্যান এর দাম ২০২৪ - সিলিং ফ্যান দাম ২০২৪

যারা চার্জার ফ্যান এর দাম ২০২৪ সম্পর্কে জানতে চান আজকের আর্টিকেলটি শুধুমাত্র তাদের জন্য।আমরা আমাদের আজকের এই আর্টিকেলে চার্জার ফ্যান এর দাম ২০২৪ সম্পর্কে বিস্তর আলোচনা করার চেষ্টা করেছি। তাই চার্জার ফ্যান এর দাম ২০২৪ সম্পর্কে জানতে হলে আমাদের এই পোস্টটি ভালোভাবে পড়ুন।
চার্জার ফ্যান এর দাম ২০২৪ - সিলিং ফ্যান দাম ২০২৪
ফ্যানের সঠিক দাম জানা এবং বাজেট অনুযায়ী পণ্য কিনা আমাদের ক্রয় প্রক্রিয়াকে অনেক সহজ করে তোলে। আমাদের বাজেট অনুযায়ী বাজারে কি ফ্যান পাওয়া যাবে সে বিষয়ে আগে থেকে ধারণা থাকলে বাজারে গিয়ে ঝামেলা ছাড়াই যেকোনো ফ্যান কিনতে সুবিধা হবে।

পেজ সূচিপত্রঃ চার্জার ফ্যান এর দাম ২০২৪ - সিলিং ফ্যান দাম ২০২৪

ভূমিকা

আপনারা যারা অনলাইনে চার্জার ফ্যান এবং সিলিং ফ্যানের মূল্য সম্পর্কে সঠিক তথ্য খুঁজছেন তাদের জন্য এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়া উচিত। কারণ আমি এই পোস্টের মাধ্যমে আপনাদের চার্জার ফ্যান এবং সিলিং ফ্যানের সঠিক মূল্য সম্পর্কে জানাব। এই তীব্র গরমে বিদ্যুৎ এর লোডশেডিং হওয়ার কারণে সিলিং ফ্যানের পাশাপাশি আমাদের চার্জার ফ্যানের প্রয়োজন হয়।

আমি নিচে বাংলাদেশের বিখ্যাত কিছু কোম্পানির ফ্যান সম্পর্কে লিখেছি যা আপনারা নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন। কারণ এই সমস্ত কোম্পানিগুলোর ফ্যান আমাদের দেশে বেশ জনপ্রিয়। আমরা যে ফ্যানই কিনি না কেন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো ফ্যানের মূল্য। তাই ফ্যান কেনার আগে ফ্যানের সঠিক মূল্য জানা খুব জরুরি।

বর্তমানে চার্জার ফ্যানের দাম কত

বাংলাদেশে চার্জার ফ্যানের দাম সাধারণত ৫০০ টাকা থেকে শুরু করে ৭০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। দামের পার্থক্য নির্ভর করে ফ্যানের আকারের উপর, কতক্ষণ চার্জ ধরে রাখে এবং কি কি সুবিধা রয়েছে তার উপর। বিভিন্ন কোম্পানির চার্জার ফ্যান বাংলাদেশে পাওয়া যায় যেমন ভিশন, ওয়ালটন, ক্লিক, সানকা, সিঙ্গার এবং আরও অনেকগুলি কোম্পানি।এই কোম্পানিগুলোর মধ্যে কিছু নির্দিষ্ট কোম্পানির মডেলের দাম নিম্নরূপ।
ভিশন চার্জার ফ্যানঃ ভিশন চার্জার ফ্যানের দাম প্রায় ২৭০০ টাকা।

ওয়ালটন চার্জার ফ্যানঃ ওয়ালটন চার্জার ফ্যানের দাম সর্বনিম্ন ৩,৯৯০ টাকা এবং সর্বোচ্চ ৬,৪৯০ টাকা।

তবে দাম সম্পর্কিত তথ্য পরিবর্তনশীল হতে পারে এবং এটি বাজারের অবস্থান অনুযায়ী বিভিন্ন হতে পারে। একটি চার্জার ফ্যান কেনার সময় মডেল এবং আকারের বিবেচনা করে আপনার বাজেটের মধ্যে মানানসই কিনা তা দেখে বেছে নেওয়া গুরুত্বপূর্ণ।

চার্জার ফ্যান এর দাম ২০২৪

বাংলাদেশে ২০২৪ সালে চার্জার ফ্যানের দাম পূর্বের সালের তুলনায় বেশি বা কম হতে পারে। এই সময়ে বিভিন্ন কোম্পানির চার্জার ফ্যানের উপাদান এবং প্রযুক্তির উন্নতির কারণে দামের পরিবর্তন হতে পারে। এই প্রতিষ্ঠানগুলো বাজারে প্রতিস্থাপনের উপর ভিত্তি করে সংশ্লিষ্ট বিভাগের ব্যাপারে নিজেদের নীতি অনুযায়ী প্রতিষ্ঠানের মূল্য সেট করে থাকে।
এই অবস্থানে 2024 সালে বাংলাদেশের চার্জার ফ্যানের দাম সাধারণত নিম্ন সীমার মধ্যে পরিবর্তিত হতে পারে।

রিচার্জযোগ্য চার্জার ফ্যানের দামঃ ২০০০ - ২,৫০০ টাকা।

বক্স ফ্যানের দামঃ ১,৫০০ - ২,০০০ টাকা।

এই দামগুলি সাধারণত ব্রান্ড এবং মডেলের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে। এছাড়াও বিশেষ অফার, ডিসকাউন্ট, এবং সম্প্রতি বাজারে প্রবেশ করা নতুন কোম্পানিগুলির উপস্থিতি সহ বাজারের পরিস্থিতির উপর নির্ভর করতে পারে।

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪

আমাদের দেশের বাজারে ওয়ালটন ফ্যানের তিনটি প্রধান মডেল সবচেয়ে বেশি জনপ্রিয়। সেগুলো হলো 12 ইঞ্চি, 13 ইঞ্চি, এবং 14 ইঞ্চি। এই ফ্যানগুলির বৈশিষ্ট্য এবং ব্যাটারির মানের উপর ভিত্তি করে ওয়ালটন চার্জার ফ্যানের মূল্য নির্ধারণ করা হয়।

তাই যদি আপনি ওয়ালটন চার্জার ফ্যান কিনতে চান তবে আপনার বাজেট কমপক্ষে ৪,০০০ টাকা এবং সর্বাধিক ৫,০০০ থেকে ৭,০০০ টাকা হতে হবে। আপনার সুবিধার জন্য নিচে ২০২৪ সালের ওয়ালটন চার্জার ফ্যানের কিছু মডেল সহ দাম দেওয়া হলঃ
  • WRTF12A এই মডেলটির বাজার মূল্য হল — ৩,৯৯০ টাকা
  • WRTF14A এই মডেলটির বাজার মূল্য হল — ৪,৩৯০ টাকা
  • W17OA-EM-MSএই মডেলটির বাজার মূল্য হল — ৫,৭০০ টাকা
  • W17OA-MS এই মডেলটির বাজার মূল্য হল ৬,১০০ টাকা
  • W17OA-ASএই মডেলটির বাজার মূল্য হল — ৬,৪৯০ টাকা
এই ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারি দাম সাধারণত সর্বনিম্ন ৫৫০ টাকা থেকে শুরু হয় এবং সর্বোচ্চ ১,০০০ থেকে ১,৫০০ টাকা পর্যন্ত যেতে পারে।

ভিশন চার্জার ফ্যান দাম ২০২৪

আমাদের দেশের বাজারে বিভিন্ন কোম্পানির চার্জার ফ্যান পাওয়া যায়, তবে ভিশন চার্জার ফ্যানের চাহিদা অন্যান্য ফ্যানের তুলনায় অনেক বেশি। আপনি নিশ্চয়ই ভিশন চার্জার ফ্যানের তথ্য খোঁজার জন্য এখানে এসেছেন। আমি ভিশন কোম্পানির ওয়েবসাইট থেকে জানতে পেরেছি যে বর্তমানে বাজারে শুধুমাত্র দুই ধরনের ভিশন চার্জার ফ্যান পাওয়া যায়।
বর্তমান বাজারে ভিশন কোম্পানির 12 ইঞ্চি এবং 14 ইঞ্চি সাইজের চার্জার ফ্যান পাওয়া যায়। আপনি কি জানেন ভিশন চার্জার ফ্যানের দাম কত? বর্তমান বাজারে 12 ইঞ্চি সাইজের ফ্যানটির দাম মাত্র ৪,২০০ টাকা এবং 14 ইঞ্চি সাইজের চার্জার ফ্যানের দাম মাত্র ৫,০০০ টাকা। আপনি চাইলে খুব সহজেই যেকোনো ভিশন শোরুমে গিয়ে এই দুইটি সাইজের চার্জার ফ্যান ক্রয় করতে পারবেন। এছাড়াও নিচে কিছু মডেল এবং তালিকা দেওয়া হলঃ
  • WI-1024E এ মডেলটির বাজার মূল্য ২,৭০০ টাকা।
  • ভিশন রিচার্জেবল টেবিল ফ্যান ১৪ inch এ মডেলটির বাজার মূল্য ৩,৮৫০ টাকা।
  • WI-2612 এ মডেলটির বাজার মূল্য ২,০০০ টাকা।

ক্লিক চার্জার ফ্যানের দাম ২০২৪

বর্তমান বাজারে অ্যাভেলেবল আছে ক্লিক চার্জার ফ্যানের দুইটি সাইজ এবং এর সাইজ যথাক্রমে ১২ ইঞ্চি ও ১২ ইঞ্চি ইউএসবি। এই ফ্যানগুলোর বর্তমান বাজার মূল্য নিম্নরূপ।
  • ১২ ইঞ্চি ফ্যানের দাম হচ্ছে ৩,১০০ টাকা।
  • ১২ ইঞ্চি ইউএসবি ফ্যানের দাম প্রায় ২,৮৯০ টাকা।
এই মূল্যগুলো বাজারের পরিস্থিতির উপর ভিত্তি করে পরিবর্তন হতে পারে।

সিঙ্গার চার্জার ফ্যানের দাম ২০২৪

সিঙ্গার চার্জার ফ্যানগুলো সাধারণত ব্যাটারি এবং বিদ্যুৎ দুটো দিয়েই পরিচালিত হয়। তাই এটি বিদ্যুৎ সংযোগ থাকা অবস্থায় এবং বিদ্যুৎ সংযোগ না থাকা অবস্থায় একই ভাবে কাজ করে। তবে বর্তমানে বিদ্যুৎ ব্যবহারের বৃদ্ধির কারণে সিঙ্গার চার্জার ফ্যানের প্রয়োজনীয়তা বেড়েছে এবং এর সাথে সম্পর্কিত ফ্যানের মূল্যও বেড়েছে।
বাংলাদেশের বাজারে প্রধানত 16 ইঞ্চি সাইজের সিঙ্গার চার্জার ফ্যান পাওয়া যায়। এই ফ্যানের সাথে গ্রাহকরা ৬ মাসের ওয়ারেন্টি পাচ্ছেন এবং এটি খুব শক্তিশালী এবং সাদা খাচা দ্বারা নির্মিত। এই চার্জার ফ্যানটি সর্বাধিক ৪ থেকে ৫ ঘন্টা পর্যন্ত চলে থাকে।

এই ফ্যানটির বাজার মূল্য ৩৩৫০ টাকা ফ্যান্টের সাইজ 16 ইঞ্চি এবং এটি ২৬০০ আরপিএমে ঘুরে। এবং এর সর্বনিম্ন কারেন্টের ভোল্ট হচ্ছে ২২০ এবং সর্বোচ্চ ২০০ ২৪০ এটি ৫৫ পাওয়ারঅটে ৬০ হার্ড ফ্রিকুয়েন্সিতে চলে।

এটির মোট তিনটি স্পিড রয়েছে সেটি হচ্ছে লো মিডিয়াম এবং হাই বাজারে এটি ওয়ারেন্টি রয়েছে ছয় মাস।

সানকা চার্জার ফ্যানের দাম ২০২৪

সানকা চার্জার ফ্যানের মান এবং মূল্য বাজেটের উপর নির্ভর করে। যত বেশি বাজেট হবে আপনি ততই ভালো মডেল পাবেন। সাধারণত এই ফ্যানের মূল্য সর্বনিম্ন ২৫০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৪ থেকে ৬ হাজার টাকা পর্যন্ত হতে পারে।

যদি আপনি কম মূল্যের একটি চার্জার ফ্যান কিনতে চান তাহলে সানাকা ব্র্যান্ড আপনার জন্য উপযোগী কেন না সনাকা চার্জার ফ্যানের BE 2389 এই মডেলের ফ্যানটির বর্তমান বাজার মূল্য ২৯০০ থেকে ২৯৫০ টাকা। এছাড়াও এছাড়া আপনার বাজেট যদি বেশি হয় তাহলে আপনি নিম্নের দেওয়া ফ্যানগুলোর যেকোনো একটি কিনতে পারেন।

সানকা চার্জার ফ্যান BE 2318, BE 2316R, BE 3116 এ মডেল গুলোর দাম যথাক্রমে ৪৭৫০, ৪৬০০ ও ৪৯০০ টাকা।

সুপার স্টার চার্জার ফ্যান এর দাম ২০২৪

আপনি যদি বর্তমান বাজার থেকে সুপারস্টার চার্জার ফ্যান কিনতে চান তাহলে আপনি 12 ইঞ্চি ও ৩ কেজি ওজনের সুপারস্টার চার্জার ফ্যান মডেলটটি কিনতে পারেন। এই মডেলটির বর্তমান বাংলাদেশী বাজার মূল্য হলো ৪,১০০ টাকা। তবে সুপারস্টার চার্জার ফ্যানের অন্যান্য মডেলগুলিও আপনি কিনতে পারেন।
যদিও সুপার স্টার চার্জার ফ্যানের মডেলগুলি সীমিত। এই ফ্যানগুলির মূল্য সাধারণত সর্বনিম্ন ৪ হাজার টাকা থেকে শুরু করে সর্বাধিক ৭ হাজার টাকা পর্যন্ত হতে পারে।

নোভা চার্জার ফ্যানের দাম ২০২৪

আপনি Nova চার্জার ফ্যান ছোট এবং বড় উভয়ই পেতে পারেন। এই ফ্যানগুলি সম্পূর্ণ মানসম্পন্ন এবং দীর্ঘক্ষণ ব্যবহারের জন্য নির্মিত। অন্যান্য বিভিন্ন ব্র্যান্ডের চার্জার ফ্যানের তুলনায় Nova চার্জার ফ্যান আপনার কাছে অধীক পছন্দের হতে পারে। নোভা চার্জার ফ্যানের মূল্য সর্বনিম্ন ২৯০০ টাকা থেকে শুরু করে সর্বাধিক ৫০০০ টাকা পর্যন্ত হতে পারে।

ডিফেন্ডার চার্জার ফ্যান দাম ২০২৪

বিদ্যুৎ যেকোনো সময় চলে যাওয়ার সমস্যা সমাধানে ডিফেন্ডার চার্জার ফ্যান ব্যবহার করা যেতে পারে। বাংলাদেশে এই ফ্যানগুলো বর্তমানে খুব জনপ্রিয়। এই ফ্যানগুলোর মূল্য সাধারণত সর্বনিম্ন ২৭০০ টাকা থেকে শুরু হয় এবং সর্বোচ্চ ৫০০০ থেকে ৭০০০ টাকা পর্যন্ত হতে পারে।

যেহেতু এই ফ্যানগুলো বিভিন্ন মূল্যে পাওয়া যায় তাই দোকানে গিয়ে পণ্যটি ভালো করে দেখে নিয়ে সেটি ক্রয় করার পরামর্শ দেওয়া হল।

মিনি চার্জার ফ্যান এর দাম ২০২৪

মিনি চার্জার ফ্যানের দাম সাধারণত কম হয়ে থাকে। এগুলো সাধারণত ১৭০০ টাকা থেকে শুরু হয় এবং ২১০০ টাকা পর্যন্ত যায়। তবে ২৫০০ টাকার মধ্যেও কিছু মিনি চার্জার ফ্যান পাওয়া যায়। যদিও মিনি চার্জার ফ্যান এবং অল্প দামের চার্জার ফ্যানগুলি সাধারণত বেশি সময় ব্যাকআপ করে না।

তবে আপনি খুব সহজেই ১৭০০ টাকা থেকে ২৫০০ টাকার মধ্যে মিনি চার্জার ফ্যান ক্রয় করতে পারবেন। আমরা আশা করি এই তথ্য আপনাকে মিনি চার্জার ফ্যানের দাম সম্পর্কে একটি স্পষ্ট ধারণা দিতে সাহায্য করেছে।

ভালো মানের চার্জার ফ্যান কোনটি?

আপনারা যদি জানতে চান ভালো মানের চার্জার ফ্যান কোনটি? তাহলে আমি প্রথমেই আরএফএল কোম্পানির ভিশন চার্জার ফ্যানটি উল্লেখ করব। এই ফ্যানটির কয়েল কপার দ্বারা তৈরি হয়েছে এবং একবার পুরোপুরি চার্জ করলে এটি সাধারণত ৮ ঘন্টা পর্যন্ত চলতে পারে। আশা করি এখন আপনারা বুঝতে পেরেছেন যে ভালো মানের চার্জার ফ্যান কোনটি।

বর্তমানে সিলিং ফ্যানের দাম

বর্তমানে বাংলাদেশে সিলিং ফ্যানের দাম নিম্নরূপ।
  • ওয়ালটন সিলিং ফ্যানঃ ২,৮০০ টাকা থেকে ৫,৮০০ টাকা
  • বিআরবি সিলিং ফ্যানঃ ৩,০০০ টাকা
  • ক্লিক সিলিং ফ্যানঃ ৩,০০০ টাকা
  • কাশ্মির সিলিং ফ্যানঃ ২,৪০০ টাকা
  • এনার্জিপ্যাক সিলিং ফ্যানঃ ৩,৫০০ টাকা
  • কোনিয়ন সিলিং ফ্যানঃ ৩,৭০০ টাকা
দয়া করে মনে রাখবেন যে, এই দামগুলি পরিবর্তন হতে পারে এবং কেনার আগে সঠিক দাম জানার জন্য প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইট বা শোরুমে দেখা উচিত।

সিলিং ফ্যান দাম ২০২৪

সিলিং ফানের দাম সম্পর্কে আমরা পূর্বেই আলোচনা করেছি। আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করেছি যাতে আপনাদেরকে সঠিক তথ্য দিয়ে সাহায্য করতে পারি। আমরা আমাদের এই আর্টিকেলে সিলিং ফ্যানের যেসব দাম উল্লেখ করেছি সেগুলো পরিবর্তনশীল অর্থাৎ এই দামগুলো কম বেশি হতে পারে।

ওয়ালটন সিলিং ফ্যানের দাম ২০২৪

ওয়ালটন সিলিং ফ্যানের দাম সাধারণত 2800 টাকা থেকে 5800 টাকা পর্যন্ত হতে পারে। তবে ওয়ালটনের কিছু নির্দিষ্ট মডেলের দাম এর চেয়ে কম হতে পারে। উদাহরণস্বরূপ, ওয়ালটনের Tulip Ceiling Fan 36 inch মডেলের দাম মাত্র 2425 টাকা এবং WCF5605 Popular Ceiling Fan মডেলের দাম মাত্র 2895 টাকা। এছাড়াও ওয়ালটনের বিভিন্ন মডেলের ফ্যানের দাম নিম্নরূপ।
  • BLDC সুপার সেভার সিলিং ফ্যান 56 inch: 5271 টাকা
  • Gloria সিলিং ফ্যান 50 inch: 5482 টাকা
  • BLDC comport সিলিং ফ্যান। 48 ইঞ্চির বর্তমান দাম4831 টাকা
  • Lily সিলিং ফ্যানের প্রাইস2983 টাকা
  • Super S সেভার মেরিগোল্ড ৫২ ইঞ্চির দাম5711 টাকা
  • WCF5601 EM এই মডেলটির বাজার মূল্য ২৮৬০ টাকা
  • WCF5601 EM (Indigo)- রেগুলেটর ছাড়া এর বাজার মূল্য3156 টাকা
  • WCF5601 WR / WCF5601 WR White Silver এর বাজার মূল্য3159 টাকা
এই তালিকা থেকে আপনি ওয়ালটনের বিভিন্ন মডেলের ফ্যানের দাম সম্পর্কে ধারণা পেতে পারেন।

ক্লিক সিলিং ফ্যানের দাম ২০২৪

বাংলাদেশের বাজারে ক্লিক সিলিং ফ্যানের দাম অন্যান্য ফ্যানের তুলনায় অনেক কম। এর ফলে এই ফ্যানের চাহিদা দিন দিন বাড়ছে। এই ফ্যানগুলি পুরোপুরি তামা দিয়ে তৈরি করা হয়েছে এবং এর তামাগুলি উচ্চ মানের। আপনার সুবিধার্থে নিচে ক্লিক সিলিং ফ্যানের নাম, সাইজ এবং দামের একটি তালিকা দেওয়া হলো।
  • ক্যামেলিয়া ক্লিক সিলিং ফ্যানঃ ৫৬ ইঞ্চি ৩,৮২০ টাকা
  • ক্রাউন ক্লিক সিলিং ফ্যানঃ ৩৬ইঞ্চি ২,৫৩০ টাকা
  • ক্রাউন ক্লিক সিলিং ফ্যানঃ ৫৬ ইঞ্চি ৩,২০০ টাকা
  • চ্যালেঞ্জার ক্লিক সিলিং ফ্যানঃ ৫৬ ইঞ্চি ৩,৩৭০ টাকা
  • ক্রাউন ক্লিক সিলিং ফ্যানঃ ৪৮ ইঞ্চি ২,৮৪০ টাকা
  • ডিভাইন ক্লিক সিলিং ফ্যানঃ ৫৬ ইঞ্চি ৩,৮২০ টাকা
  • Premio ক্লিক সিলিং ফ্যানঃ ৫৬ ইঞ্চি ৩,৬৫৫ টাকা
  • ক্রাউন ক্লিক সিলিং ফ্যানঃ ২৪ ইঞ্চি ২,৫৩০ টাকা

ভিশন সিলিং ফ্যানের দাম ২০২৪

আপনারা যারা ভিশন সিলিং ফ্যানের দাম জানতে চান তাদের জন্য নিচের তালিকা প্রস্তুত করা হল। এই তালিকা থেকে আপনি আপনার পছন্দের পণ্যটির দাম দেখতে পারবেন।
  • VISION সুপার সিলিং ফ্যান vory ৫৬ ইঞ্চিঃ ৩,০৮৮ টাকা
  • VISION সুপার সিলিং ফ্যান ৩৬ ইঞ্চিঃ ২,৪৪২ টাকা
  • VISION রয়েল সিলিং ফ্যান ৫৬ ইঞ্চিঃ ৩,৯৯০ টাকা
  • VISION সুপার সিলিং ফ্যান White ৫৬ ইঞ্চিঃ ৩,০৮৮ টাকা
  • VISION এলিট সিলিং ফ্যান (5 Blade Decorative) ৫১ ইঞ্চিঃ ১৭,১০০ টাকা
  • VISION Aerial সিলিং ফ্যান ৫৬ ইঞ্চিঃ ৩,৭৮১ টাকা
  • VISION সুপার সিলিং ফ্যান Ivory ৪৮ ইঞ্চিঃ ২,৭৪১ টাকা
  • VISION সুপার সিলিং ফ্যান White ২৪ ইঞ্চিঃ ২,৪৪২ টাকা
  • VISION Elegant সিলিং ফ্যান ৫৬ ইঞ্চিঃ ৩,২৫৪ টাকা
  • VISION decora সিলিং ফ্যান ৫৬ ইঞ্চিঃ ৭,৪৬৭ টাকা
  • VISION Dreamy সিলিং ফ্যান ৪৮ ইঞ্চিঃ ৩,৬২৯ টাকা
  • VISION Ultima সিলিং ফ্যান ৫৬ ইঞ্চিঃ ৩,০৬৯ টাকা

যমুনা সিলিং ফ্যানের দাম ২০২৪

যমুনা সিলিং ফ্যানের বিভিন্ন মডেলের দাম নিম্নরূপ।
  • যমুনা ফ্যান অ্যালুমিনিয়াম ওয়াটারফল ৫৬ ইঞ্চিঃ ৩,০৪০ টাকা
  • যমুনা ফ্যান অ্যালুমিনিয়াম OCEAN BLUE ৫৬ ইঞ্চিঃ ৩,০৪০ টাকা
  • যমুনা সুপার ডিলাক্স ফ্যান অফ হোয়াইট ৩৬ ইঞ্চিঃ ২,২৮০ টাকা
  • যমুনা সুপার ডিলাক্স ফ্যান অ্যালুমিনিয়াম অফ হোয়াইট ৪৮ ইঞ্চিঃ ২,৭৫৫ টাকা
  • যমুনা সুপার ডিলাক্স ফ্যান অ্যালুমিনিয়াম গ্রিন ৫৬ ইঞ্চিঃ ৩,০৪০ টাকা
  • যমুনা সুপার ডিলাক্স ফ্যান অ্যালুমিনিয়াম গ্রিন ৪৮ ইঞ্চিঃ ২,৭৫৫ টাকা
  • যমুনা প্রিমিয়াম ফ্যান অ্যালুমিনিয়াম অফ হোয়াইট ৫৬ ইঞ্চিঃ ৩,০৪০ টাকা
  • যমুনা LUXURY ফ্যান অ্যালুমিনিয়াম হোয়াইট ৫৬ ইঞ্চিঃ ৩,০৪০ টাকা
  • যমুনা LUXURY ফ্যান অ্যালুমিনিয়াম গ্রিন ৫৬ ইঞ্চিঃ ৩,০৪০ টাকা
এই দামগুলি মডেলের উপর ভিত্তি করে নির্ধারি তো।ত হয়েছে। আপনার প্রয়োজনীয় মডেল নির্বাচনের আগে এই দামগুলি বিবেচনা করুন।

সুপার স্টার সিলিং ফ্যান দাম ২০২৪

সুপার স্টার সিলিং ফ্যানের মডেল ও দামের তালিকা ২০২৪ নিম্নরূপ
  • ডায়ানা ৪৮ ইঞ্চিঃ ৩,২০০ টাকা
  • ডায়ানা ৫৬ ইঞ্চিঃ ৩,৪৭৫ টাকা
  • লাকি ৪৮ ইঞ্চিঃ ৩,২৫০ টাকা
  • লাকি ৫৬ ইঞ্চিঃ ৩,৫০০ টাকা
  • প্রিমিয়াম প্রো ২৪ ইঞ্চিঃ ৩,০০০ টাকা
  • প্রিমিয়াম প্রো ৩৬ ইঞ্চিঃ ৩,১০০ টাকা
  • প্রিমিয়াম প্রো ৪৮ ইঞ্চিঃ ৩,২০০ টাকা
  • Bright ৩৬ ইঞ্চিঃ ৩,১০০ টাকা
  • Classic ৫৬ ইঞ্চিঃ ৩,১৫০ টাকা
  • বিলিং রিলাক্স ৫৬ ইঞ্চিঃ ৩,৪৪০ টাকা
  • Daisy ডাইসি ৫৬ ইঞ্চিঃ ৩,৪৫০ টাকা
  • প্রিমিয়াম প্রো ৫৬ ইঞ্চিঃ ৩,৬৫০ টাকা
  • প্রিমিয়াম ৫৬ ইঞ্চিঃ ৩,৫৫০ টাকা
এই তালিকাটি সুপার স্টার এর ই-কমার্স ওয়েবসাইট ssgeshop.com থেকে সংগৃহীত। বর্তমানে তাদের সর্বমোট ১৫ টি এর মত ফিলিং ফ্যানের মডেল আছে।

গাজী সিলিং ফ্যানের দাম ২০২৪

গাজী ফ্যান বাংলাদেশের একটি প্রতিষ্ঠান যা গ্রাহকদের সন্তুষ্টির জন্য উচ্চ মানের ফ্যান নির্মাণ করে। তারা গ্রাহকদের পছন্দ অনুযায়ী ফ্যানের ডিজাইন এবং রং নির্ধারণ করেন যা গ্রাহকদের মনে আনন্দ দেয়।বর্তমানে উত্তপ্ত আবহাওয়ার কারণে গ্রাহকরা ঠাণ্ডা বাতাসের জন্য ফ্যান ক্রয় করছেন। আমরা সবাই জানি যে গরম আবহাওয়ার সময় ফ্যানের চাহিদা বেড়ে যায়।

গাজী ফ্যান প্রতিটি গ্রাহককে উপহার হিসেবে আরামদায়ক বাতাস উপহার দেয়, যা গরম আবহাওয়ার সময় অত্যন্ত আরামদায়ক হয়। আপনার সুবিধার্থে গাজী ফ্যানের বিভিন্ন মডেল এবং তাদের মূল্য নিচে তালিকাভুক্ত করা হলো।
  • গাজি ক্যালাসিক সিলিং ফ্যান ৫৬ ইঞ্চিঃ ১,৯৪৬ টাকা ক্যালাসিক
  • গাজি পপুলার heavy duty ৫৬ inc এর দাম ২,৬৫০ টাকা
  • গাজি Classic Ceiling Fan ৩৬ ইঞ্চির দাম ১,৮১৮ টাকা
  • গাজি সিলিং ফ্যান ৫৬ ইঞ্চির দাম df ৩,৩৬৭ টাকা
ন্যাশনাল সিলিং ফ্যানের দাম ২০২৪
ন্যাশনাল ব্র্যান্ডের সিলিং ফ্যানের দাম সম্পর্কে আরও সংক্ষিপ্ত এবং স্পষ্টভাবে ব্যাখ্যা দিতে চেষ্টা করছি।
দারাজে বর্তমানে ন্যাশনাল ব্র্যান্ডের দুটি সিলিং ফ্যান পাওয়া যায়। একটি হলো ৪৮ ইঞ্চি এবং অন্যটি হলো ৫৬ ইঞ্চি।

আপনি যদি ৪৮ ইঞ্চি সিলিং ফ্যানটি ক্রয় করতে চান, তাহলে আপনাকে ২,৯০০ টাকা খরচ করতে হবে। আর আপনি যদি ৫৬ ইঞ্চি সিলিং ফ্যানটি ক্রয় করতে চান, তাহলে আপনাকে প্রায় ৩,৫২৮ টাকা খরচ করতে হবে।

বি আর বি সিলিং ফ্যান দাম ২০২৪

বি আর বি এর পরিষেবা বর্তমানে বিশাল জনপ্রিয়তা এবং বিশ্বাসযোগ্যতা অর্জন করেছে। তাদের প্রমুখ পণ্য হিসেবে 48 ইঞ্চি এবং 56 ইঞ্চির লাভলী ফ্যান রয়েছে। 48 ইঞ্চি লাভলী ফ্যানের মূল্য হলো ৩০২৪ টাকা এবং 56 ইঞ্চি লাভলী ফ্যানের মূল্য হলো ৩১৮০ টাকা। আশা করি আপনারা বি আর বি সিলিং ফ্যানের মূল্য সম্পর্কে বুঝতে পেরেছেন।

ছোট সিলিং ফ্যানের দাম ২০২৪

ছোট সিলিং ফ্যানগুলো বিভিন্ন আকার ও আকৃতির হয়ে থাকে এবং তাদের দাম তাদের আকার ও আকৃতির উপর নির্ভর করে। এই ফ্যানগুলোর দাম সাধারণত সর্বনিম্ন ৫০০ টাকা থেকে শুরু করে ৭০০০ পর্যন্ত হতে পারে। বাংলাদেশে অনেকগুলো কোম্পানি রয়েছে যা বাজারে বিভিন্ন ধরনের ছোট সিলিং ফ্যান বিক্রি করে। আপনাদের সুবিধার জন্য এখানে কিছু জনপ্রিয় কোম্পানির নাম উল্লেখ করছি যা ছোট সিলিং ফ্যান বিক্রি করে।
  • Walton সিলিং ফ্যান
  • গাজী সিলিং ফ্যান
  • বি আর বি সিলিং ফ্যান
  • আরএফএল সিলিং ফ্যান
  • ক্লিক সিলিং ফ্যান
  • ন্যাশনাল সিলিং ফ্যান
  • যমুনা সিলিং ফ্যান
  • সাকুরা সিলিং ফ্যান
  • প্রদীপ সিলিং ফ্যান
  • জিএফসি

কোন কোম্পানির সিলিং ফ্যান ভালো

বাংলাদেশের বর্তমান বাজারে বিভিন্ন ধরনের সিলিং ফ্যান Available রয়েছে যা বিভিন্ন কোম্পানি তৈরি করে। এর মধ্যে কিছু কোম্পানি এবং তাদের সিলিং ফ্যান বিশেষ জনপ্রিয়। নিচে কিছু জনপ্রিয় সিলিং ফ্যান কোম্পানির নাম এবং তাদের বৈশিষ্ট্য উল্লেখ করা হলো।

Walton এর জনপ্রিয় মডেলগুলো হলো Walton Premium, Walton Deluxe, Walton Energy Saver। এই মডেলগুলোর বৈশিষ্ট্য হলো আধুনিক নকশা, আলো, রিমোট কন্ট্রোল, টাইমার এবং বিভিন্ন রং । বাজার মূল্য পরিসীমা হলো ২০০০ টাকা থেকে ৫০০০ টাকা।

BRB এর জনপ্রিয় মডেলগুলো হলো BRB Standard, BRB Deluxe, BRB Energy Saver। এই মডেলগুলোর বৈশিষ্ট্য হলো শক্তিশালী মোটর, দীর্ঘস্থায়ী, উচ্চ বায়ু প্রবাহ এবং বিভিন্ন রং। বাজার মূল্য পরিসীমা হলো ২৫০০ টাকা থেকে ৪০০০ টাকা।

Symphony এর জনপ্রিয় মডেলগুলো হলো Symphony হাই স্পিড, Symphony Supreme, Symphony এনার্জি সেভিং।। এই মডেলগুলোর বৈশিষ্ট্য হলো শান্ত কার্যক্রম, দীর্ঘস্থায়ী, এবং বিভিন্ন রং। বাজার মূল্য পরিসীমা হলো ১০০০ টাকা থেকে ৩৫০০ টাকা।

Orient এর জনপ্রিয় মডেলগুলো হলো Orient Electric Apex-FX, Orient Electric Aero, Orient Electric Bell। এই মডেলগুলোর বৈশিষ্ট্য হলো শক্তিশালী মোটর এবং বিভিন্ন রং। বাজার মূল্য পরিসীমা হলো ১৫০০ টাকা থেকে ৫০০০ টাকা।

Bajaj এর জনপ্রিয় মডেলগুলো হলো Bajaj Majesty, Bajaj Pulsar, Bajaj Ultima। এই মডেলগুলোর বৈশিষ্ট্য হলো আধুনিক নকশা, আলো, রিমোট কন্ট্রোল, টাইমার এবং বিভিন্ন রং। বাজার মূল্য পরিসীমা হলো ৪০০০ টাকা থেকে ৬০০০ টাকা।

কম দামে সিলিং ফ্যান ২০২৪

বর্তমান গরমের সময়ে বাংলাদেশের বাজারে কম দামে উচ্চ মানের সিলিং ফ্যান পাওয়া যায়। এই গরমে আমাদের ঘর ঠান্ডা রাখার জন্য সিলিং ফ্যান আমরা ব্যবহার করে থাকি। বাজারে বিভিন্ন ব্র্যান্ডের এবং বিভিন্ন মূল্যের সিলিং ফ্যান পাওয়া যায়।তবে অনেক সময় উচ্চ মূল্যের সিলিং ফ্যান কেনার প্রয়োজন হয় না।
কারণ বাংলাদেশের বাজারে এখন অনেক ভালো ব্র্যান্ডের কম দামের বিভিন্ন ধরনের সিলিং ফ্যান পাওয়া যায়। এছাড়া কম দামে সিলিং ফ্যান কিনলে আপনাদের অর্থ সাশ্রয় হবে এবং আপনারা উচ্চ মানের সিলিং ফ্যান ক্রয় করতে পারবেন। আপনাদের সুবিধার্থে নিচে কম দামে সিলিং ফ্যান ২০২৪ তালিকা দেওয়া হল।
  • বিআরবি সিলিং ফ্যান স্ট্যান্ডার্ড ২৪ ইঞ্চি এবং এর মূল্য হলো ১,৫০০ টাকা
  • Walton-Ceiling-Fan-Standard ওয়ালটন সিলিং ফ্যান স্ট্যান্ডার্ড ২৪ ইঞ্চি এবং এর মূল্য হলো১,৬০০ টাকা
  • Symphony সিলিং ফ্যান স্ট্যান্ডার্ড ২৪ ইঞ্চি এবং এর মূল্য হলো১,৭০০ টাকা
  • Orient সিলিং ফ্যান স্ট্যান্ডার্ড ২৪ ইঞ্চি এবং এর মূল্য হলো১,৮০০ টাকা
  • Super সিলিং ফ্যান স্ট্যান্ডার্ড ২৪ ইঞ্চি এবং এর মূল্য হলো১,৯০০ টাকা
  • RFL সিলিং ফ্যান স্ট্যান্ডার্ড ২৪ ইঞ্চি এবং এর মূল্য হলো২,১০০ টাকা
  • Panasonic সিলিং ফ্যান স্ট্যান্ডার্ড ২৪ ইঞ্চিএবং এর মূল্য হলো ২,২০০ টাকা
  • Singer-Ceiling-Fan-Standard ২৪ ইঞ্চি এবং এর মূল্য হলো ২,৩০০ টাকা
  • Bajaj সিলিং ফ্যান স্ট্যান্ডার্ড ২৪ ইঞ্চি এবং এর মূল্য হলো ২,৪০০ টাকা
  • Butterflyসিলিং ফ্যান স্ট্যান্ডার্ড ২৪ ইঞ্চি এবং এর মূল্য হলো ৩.০০০ টাকা
  • BRB সিলিং ফ্যান ডিলাক্স ৫৬ ইঞ্চি এবং এর মূল্য হলো ২,৯৯৫ টাকা
  • Click সিলিং ফ্যান ডিলাক্স ৫৬ ইঞ্চি এবং এর মূল্য হলো ২,৯৫০ টাকা
  • Waltonসিলিং ফ্যান ডিলাক্স ৫৬ ইঞ্চি এবং এর মূল্য হলো ৩,১০০ টাকা
  • RFL সিলিং ফ্যান ডিলাক্স ৫৬ ইঞ্চি এবং এর মূল্য হলো ৩,২৫০ টাকা
  • Symphony সিলিং ফ্যান ডিলাক্স ৫৬ ইঞ্চি এবং এর মূল্য হলো ৩,৩৫০ টাকা
  • Singer সিলিং ফ্যান ডিলাক্স ৫৬ ইঞ্চি এবং এর মূল্য হলো ৩,৯০০ টাকা
  • Vision সিলিং ফ্যান ডিলাক্স ৫৬ ইঞ্চি এবং এর মূল্য হলো ৩,৭০০ টাকা
  • Bajaj সিলিং ফ্যান ডিলাক্স ৫৬ ইঞ্চি এবং এর মূল্য হলো ৩,৮০০ টাকা

শেষ কথাঃ চার্জার ফ্যান এর দাম ২০২৪ - সিলিং ফ্যান দাম ২০২৪

এই তীব্র গরমে যারা চার্জার ফ্যান এবং সিলিং ফ্যান ক্রয় করতে চান তাদের চার্জার ফ্যান এবং সিলিং ফ্যানের মূল্য সম্পর্কে অবশ্যই জানা উচিত। তাই আপনাদের চার্জার এবং সিলিং ফ্যানের মূল্য সম্পর্কে বিস্তারিত তথ্য দিয়েছি। যদি আমরা ফ্যানের মূল্য সম্পর্কে আগে থেকেই জানি তবে বাজারে গিয়ে আমরা সহজেই আমাদের পছন্দের পণ্যটি ক্রয় করতে পারি।

যদি আপনার মনে হয় যে এই পোস্টটি তথ্যসমৃদ্ধ তবে অবশ্যই আপনার বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করুন, যাতে তারাও চার্জার ফ্যান এবং সিলিং ফ্যানের মূল্য সম্পর্কে জানতে পারে। সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। আসসালামু আলাইকুম।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

চাঁপাই আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url